আকিজ ফ্লোর টাইলস দাম ২০২২ I best floor tiles

আকিজ ফ্লোর টাইলস দাম ২০২২

বর্তমান আকিজ ফ্লোর টাইলস দাম ২০২২ টাইলসের দাম দেখা যাচ্ছে (৮”x১২”) বর্গফুটের টাইলসের দাম ৩৪-৩৫ টাকা থেকে শুরু করে ৪০-৪৫ টাকা পর্যন্ত। তবে বাজারে অনেক রকমের টাইলস কোম্পানি রয়েছে সব গুলা টাইলসের (৮”x১২”) এই সাইজের মূল্য ৩৪ টাকা থেকেই শুরু করে ৪৫ টাকা দামের পর্যন্ত পাওয়া যাচ্ছে। তাই টাইলসের দাম নির্ভর কথা থাকে টাইলসের আকার আকৃতির উপরে। যারা আকিজ সিরামিকের ফ্লোর টাইলস ক্রয় করতে চাচ্ছেন তারা নিম্নে দেখে নিতে পারেন।

আরো দেখুন : এলজি ওয়াশিং মেশিন দাম ২০২২

কালোজিরার উপকারিতা কি কি

কালোজিরার ক্ষতিকর দিক গুলো কি

সিঙ্গার ফ্রিজ বাংলাদেশ প্রাইজ

শার্প ফ্রীজ দাম ২০২২

ওয়াল্টন রুম হিটার দাম ২০২২

এয়ার কুলারের দাম ২০২২

হিকভিশন সিসি ক্যামেরা দাম ২০২২

শার্প ওয়াশিং মেশিন দাম ২০২২

হ্যান্ড ওয়াশ এর দাম ২০২২

আকিজ ফ্লোর টাইলস

বাংলাদেশে ইদানিং অনেক রকমের টাইলস বের হয়েছে একেক টাইলসের একেক রকম কোয়ালিটি এবং ডিজাইন দিয়ে তৈরী করা। মানুষ খুবই সৌখিন প্রিয় বাসা বাড়ি অফিস দোকান সব কিছু তাই সৌখিনতার ছোয়ায় দিন দিন পরিবর্তন হয়ে যাচ্ছে। চারিদিক চোখ মেলে তাকালেই আমরা দেখতে পাই টাইলসের আবির্ভাব। দিনের পরিবর্তনের মতো মানুষের সৌখিনতা গুলি পরিবর্তন হয়ে যাচ্ছে।

মানুষের এই সৌখিনতা গুলি পূরণ করার জন্য বাজারে আকিজ সিরামিক গ্রুপ নিয়ে এসেছে ফ্লোর টাইলস। ফ্লোর টাইলস হচ্ছে রুম এর মেঝেকে বোঝানো হয়েছে। ফ্লোর এ টাইলস করা থাকলে দেখতে অনেক মনোরম সুন্দর আকর্ষণীয় লাগে। এবং ধুলাবালি লেগে থাকলে খুব সহজেই তা পরিষ্কার করা সম্ভব হয়। তাই মানুষ দিন দিন বাসা বাড়ি অফিস দোকান গুলি তে টাইলসের প্রভাব দেখতে পাবেন।

আরো দেখুন : এশিয়া সিলিং ফ্যান দাম 

সনি স্মার্ট টিভি দাম ২০২২

প্যানাসনিক ওয়াশিং মেশিন দাম ২০২২

কফি মেশিন দাম ২০২২

ওয়াল্টন রাইস কুকার দাম ২০২২

ওয়ালটন গ্যাসের চুলা ২০২২

এসিআই সাবমারসিবল পাম্প এর দাম ২০২২

গাজী ওয়াটার পাম্প দাম ২০২২

কাশ্মীর সিলিং ফ্যান দাম ২০২২

এলইডি টিউব লাইটের দাম ২০২২

আজ আমাদের কে আকিজ সিরামিকের ফ্লোর টাইলসের বাজার দাম ও ফিচার নিম্নে তুলে ধরার চেষ্টা করবো আশা করি অনেক অনেক ভালো লাগবে।

আকিজ (Akij) ফ্লোর টাইলস্ (১৬”x১৬”) – আকিজ ফ্লোর টাইলস দাম ২০২২

আকিজ ফ্লোর টাইলস এর সাইজ হচ্ছে (১৬”x১৬”) আকারের টাইলস টির বর্তমান বাজার মূল্য ধরা হয়েছে ৬২- ৬৭ টাকা স্কয়ারফুট। যার যেমন বাজেট থাকবে তারা এই রকম সাইজের ফ্লোর এর জন্য টাইলস টি ব্যবহার করতে পারেন। টাইলস এর দামগুলি মূলত প্রত্যেক স্কয়ারফিট অনুযায়ী হিসেব করা হয়।

আরো দেখুন : ভিশন ইলেকট্রিক কেটলি দাম ২০২২

ক্লিক ক্রাউন সিলিং ফ্যান দাম ২০২২

বি আর বি সিলিং ফ্যান দাম ২০২২

সুপার ষ্টার ক্লাসিক প্রো ফ্যান দাম ২০২২

ক্লিক বাল্বের দাম ২০২২ বাংলাদেশ

সুন্দরগঞ্জ উপজেলায় কি কি আছে

গাইবান্ধা থেকে রাজশাহী কত কিলোমিটার

ঢাকা থেকে গাইবান্ধার দূরত্ব কত কিলোমিটার

সাদুল্লাপুর উপজেলায় কি কি আছে

গাইবান্ধা পৌরসভা ওয়ার্ড

গাইবান্ধা জেলার উপজেলার নাম

গাইবান্ধা জেলা কেন বিখ্যাত

আকিজ (Akij) ফ্লোর টাইলস্ (১২”x১২”) – আকিজ ফ্লোর টাইলস দাম ২০২২

আকিজ ফ্লোর টাইলস এর সাইজ হচ্ছে (১২”x১২”) আকারের টাইলস টির বর্তমান বাজার মূল্য ধরা হয়েছে ৫৫- ৬১ টাকা স্কয়ারফুট। যার যেমন বাজেট থাকবে তারা এই রকম সাইজের ফ্লোর এর জন্য টাইলস টি ব্যবহার করতে পারেন।

আকিজ (Akij) ফ্লোর টাইলস্ (২৪”x২৪”) – আকিজ ফ্লোর টাইলস দাম ২০২২

আকিজ ফ্লোর টাইলস এর সাইজ হচ্ছে (২৪”x২৪”) আকারের টাইলস টির বর্তমান বাজার মূল্য ধরা হয়েছে ৯০- ১৩০ টাকা স্কয়ারফুট। যার যেমন বাজেট থাকবে তারা এই রকম সাইজের ফ্লোর এর জন্য টাইলস টি ব্যবহার করতে পারেন।

আকিজ (Akij) ফ্লোর টাইলস্ (২০”x২০”)

আকিজ ফ্লোর টাইলস এর সাইজ হচ্ছে (২০”x২০”) আকারের টাইলস টির বর্তমান বাজার মূল্য ধরা হয়েছে ৭৩-৯০ টাকা স্কয়ারফুট। যার যেমন বাজেট থাকবে তারা এই রকম সাইজের ফ্লোর এর জন্য টাইলস টি ব্যবহার করতে পারেন।

টাইলসের দাম

কম স্কয়ারফিট যেমন ৯৬ স্কয়ারফিট থেকে ১৩০ বা ১৪৪ স্কয়ারফিট পর্যন্ত টাইলস এর মূল্য প্রায় ৩৫ টাকা থেকে ৭০ টাকার মাঝে পেয়ে যাবেন। আর মাঝারি সাইজ যেমন ১৯২ স্কয়ারফিট থেকে ২৫৬ স্কয়ারফিট এর দাম পড়বে মাত্র ৬০ টাকা থেকে ৯০ বা ১০০ টাকার মাঝে। আর বড় সাইজ টাইলস যেমন ২৮৮ স্কয়ারফিট থেকে ৫৭৬ স্কয়ারফিট এর দাম পড়বে মোটামুটি ভাবে মাত্র ৮৫ টাকা থেকে ১৩০,১৫০ বা ১৬০ টাকা পর্যন্ত।

পরিশেষে বলতে চাই আকিজ সিরামিক টাইলস একটু অন্যতম আধুনিক সেরা মানের টাইলস। আকিজ ফ্লোর টাইলস দাম ২০২২ এর যে তথ্য গুলি আমাদের এই ওয়েবসাইট শেয়ার করেছে আশা করি আপনাদের অনেক কাজে আসবে। এই রকম তথ্য পেতে কমেন্ট করে জানিয়ে দিন। সম্মানিত ভিজিটর ভাই ও বোনেরা আপনারা যেভাবে আমাদের কে ভালোবাসা দিয়ে সামনের দিকে এগিয়ে নিয়ে যাচ্ছেন আশা করি আপনারা সব সময় এই ওয়েবসাইটের সাথে থাকবেন এই আশা ব্যাক্ত করে আজকের মতো এখানেই বিদায় নিচ্ছি ধন্যবাদ সবাই কে।

Leave a Comment