এয়ার কুলারের দাম ২০২২ I Best air cooler

এয়ার কুলারের দাম ২০২২

বর্তমান বাজারে মাত্র ৬০০০ টাকা থেকে শুরু করে ১০০০০০ টাকা দামের এয়ার কুলার পাওয়া যাচ্ছে। তবে এই এয়ার কুলার গুলার অনেক কোম্পানি আছে একেক কোম্পনির এয়ার কুলার দাম একেক রকম। এয়ার কুলারের দাম ২০২২ নিয়ে যে তথ্য টি শেয়ার করবো আশা করি খুব ভালো ভাবে মনোযোগ দিয়ে দেখে নিবেন।

আরো দেখুন : হিকভিশন সিসি ক্যামেরা দাম ২০২২

শার্প ওয়াশিং মেশিন দাম ২০২২

হ্যান্ড ওয়াশ এর দাম

এশিয়া সিলিং ফ্যান দাম

সনি স্মার্ট টিভি দাম ২০২২

গাইবান্ধা জেলা কেন বিখ্যাত

গাইবান্ধা জেলার উপজেলার নাম

গাইবান্ধা পৌরসভা ওয়ার্ড

সাদুল্লাপুর উপজেলায় কি কি আছে

ঢাকা থেকে গাইবান্ধার দূরত্ব কত কিলোমিটার

গাইবান্ধা থেকে রাজশাহী কত কিলোমিটার

সুন্দরগঞ্জ উপজেলায় কি কি আছে

ওয়াল্টন রাইস কুকার দাম ২০২২

কফি মেশিন দাম ২০২২

প্যানাসনিক ওয়াশিং মেশিন দাম ২০২২

এয়ার কুলার কি-এয়ার কুলারের দাম ২০২২

আমরা জেনে নিব আসলে এয়ার কুলার জিনিসটা কি । এয়ার কুলার একটা ইলেকট্রনিক যন্ত্র যার সাহায্যে গরম বাতাস ঠান্ডা হয় । বর্তমানে ভোগ বিলাসী মানুষরা প্রায় সবাই এয়ার কুলার ব্যবহার করে । আর বৈশিক তাপ মাত্রা বেড়ে যাওয়ায় এর কদর বাড়ছে প্রতিনিয়ত । উচ্চ বিত্ত ও মধ্য বিত্ত মানুষরা সবাই এটা ব্যবহার করার চেষ্টা করে । বিশ্ব আবহাওয়ার আমুল পরিবর্তন এর চাহিদা বেড়ে গিয়েছে অনেকগুন । গরম কালে এসি বা এয়ার কুলার ঘরে থাকলে আরাম আয়েশে ঘুমানো যায় । বর্তমানে বাজারে অনেক কোম্পানী এই এয়ার কুলার এনেছে । ব্রান্ড ভেদে এর দাম নির্ভর করে ।এয়ার কুলারের দাম ২০২২ I

ভাল মানের ব্রান্ডের এসির একটু দাম বেশী । বিশ্বের সাথে তাল মিলেয়ে এর কোম্পানী গুলোও একটু কম দামে এসি বাজারে আনছে । যাতে করে সবার ক্রয় ক্ষমতার মধ্যে থাকে । এসি মুলতঃ যে ভাবে কাজ করে তা হলো ঘরের গরম বাতাস কে বের করে ঠান্ডা বাতাস প্রবেশ করে দেয় বলে ঘর ঠান্ডা হয় অতি সহজেই । এটি ইলেকট্রিসিটির মাধ্যমে সচল থাকে । এর মধ্যে যে মটর থাকে সেটাকে বিদ্যুতের সাহায্যে পরিচালনা করে থাকে । বন্ধুরা গরম কালে এসির বিকল্প হিসাবে বাজারে এসেছে নতুন নতুন উদ্ভবন । যুগের সাথে তাল মিলিয়ে এগিয়ে যাচ্ছে এসব প্রযুক্তি । এয়ার কুলারের দাম ২০২২ I

প্রযুক্তিগত জ্ঞান অর্জন করে নতুন কলা কৌশলে এগিয়ে যাচ্ছে মানুষ । আর এই সব আরাম পিয়সি মানুষ একটু স্বস্তিতে থাকতে চায় । তাই দিনের পর দিন এয়ার কুলারের চাহিদা বেড়েই চলছে । যারা এই এয়ার কুলার একবার ব্যবহার করেছে তারা আর ইহা ছাড়া থাকতে পারবে না । আমাদের সবাই সামর্থ্য আসুক এয়ার কুলার ক্রয়ের এই আশাবাদ ব্যক্ত করছি ।

কয়েকটি ভালো মানের ব্র্যান্ডের এয়ার কুলার এর দাম ও ফিচার নিয়ে কথা বলবো আশা করি আপনাদের অনেক অনেক ভালো লাগবে। তাই চিন্তা ভাবনা বাদ দিন এয়ার কুলার কিনে নিন আরাম আয়েশে ঘুম দিন। এয়ার কুলারের দাম ২০২২ I

আরো দেখুন : ক্লিক বাল্বের দাম ২০২২ বাংলাদেশ

সুপার ষ্টার ক্লাসিক প্রো ফ্যান দাম 2022

বি আর বি সিলিং ফ্যান দাম 2022

ক্লিক ক্রাউন সিলিং ফ্যান দাম ২০২২

ভিশন ইলেকট্রিক কেটলি দাম ২০২২

এলইডি টিউব লাইটের দাম ২০২২

কাশ্মীর সিলিং ফ্যান দাম ২০২২

গাজী ওয়াটার পাম্প দাম 2022

এসিআই সাবমারসিবল পাম্প এর দাম ২০২২

ওয়ালটন গ্যাসের চুলা ২০২২

 

Race Air Cooler-এয়ার কুলারের দাম ২০২২

আপনাদের জন্য এখন যে এয়ার কুলার টি নিয়ে এসেছি সেট হলো রেস এয়ার কুলার যার বাজার মূল্য ধরা হয়েছে ১,৮০০ টাকা মাত্র। দাম খুবই সীমিত তাই একনি কিনে নিয়ে বাসায় সেট করুন আর গরম থেকে বাঁচুন। নিম্নে এর গুনাগুন তুলে ধরলাম I

তিনটি গিয়ার আছে এটাতে

ABS, PC উপাদান আছে

৭টি রঙিন এলইডি আলো আছে

১৪.৫ x ১৬ x ১৭ সেমি আকার এ রয়েছে

উজবি ৫ভি ২.১ এ পাওয়ার ইন্টারফেস রয়েছে

রেস মিনি পোর্টেবল এয়ার কুলার কুলিং ফ্যান শুরু হওয়ার পরে এবং দ্রুত শীতল তাপমাত্রায় পৌঁছানোর পরে দৃঢ়ভাবে চলে। এর শীতল তাপমাত্রা 10° -15° C পর্যন্ত হতে পারে। এটি ব্যবহার করার বৈদ্যুতিক খরচ খুবই কম। এটি একটি পাওয়ার ব্যাংক, গাড়ির চার্জার এবং মোবাইল অ্যাডাপ্টারের সাথে ব্যবহার করা যেতে পারে। এটিতে বাতাসের দিক রয়েছে যা আপনি উপরে থেকে নীচে সামঞ্জস্য করতে পারেন।

Ultra Air Cooler-এয়ার কুলারের দাম ২০২২

আপনাদের জন্য এখন আরো একটি এয়ার কুলার টি নিয়ে এসেছি সেট হলো আলট্রা এয়ার কুলার যার বাজার মূল্য ধরা হয়েছে ১,৭০০ টাকা মাত্র। দাম খুবই সীমিত তাই একনি কিনে নিয়ে বাসায় সেট করুন আর গরম থেকে বাঁচুন। নিম্নে এর গুনাগুন তুলে ধরলাম।

এলইডি আলো রয়েছে

৩-গতির মাত্রা পর্যন্ত

৪-ইন-১ বহুমুখী সম্পন্ন

১-লিটার জলের ট্যাঙ্কের ধারণ ক্ষমতা সম্পন্ন

১৮২ x ১৬৯ x ১৭৭ সেমি আকার রয়েছে

০.৮ কেজি নেট ওজন এই এয়ার কুলার টির

আল্ট্রা এয়ার কুলার ৪-ইন-১-এ মাল্টি-ফাংশনাল রয়েছে যা রেফ্রিজারেশন, আর্দ্রতা, বায়ু পরিশোধন এবং সুবাস প্রবাহিত করতে সক্ষম । এই এয়ার কন্ডিশনারগুলি তাজা গৃহমধ্যস্থ বাতাস সরবরাহ করার সময় অভ্যন্তরীণ জলবায়ুকে উল্লেখযোগ্যভাবে উন্নত এবং শীতল করে থাকে। এটিতে এলইডি লাইট এবং একটি ৩-স্পীড লেভেল ফাংশন রয়েছে যা রঙিন শ্বাস-প্রশ্বাসের আলো মোড। এটি তিনটি গতিকে একত্রিত করতে পারে তাই এটি তাত্ক্ষণিক, দ্রুত শীতল বায়ু উৎপন্ন করে এবং অনেক দীর্ঘ বায়ু দূরত্বের সাথে আরও কভারেজ প্রদান করে।

Gree KSW K6001 DGL 60L Touch Control Air Cooler-এয়ার কুলারের দাম ২০২২

আপনাদের জন্য এখন আরো একটি এয়ার কুলার টি নিয়ে এসেছি সেট হলো গ্রী  KSWK6001DGL 60L টাচ কন্ট্রোল এয়ার কুলার যার বাজার মূল্য ধরা হয়েছে ১৬,৫০০ টাকা মাত্র। দাম খুবই সীমিত তাই একনি কিনে নিয়ে বাসায় সেট করুন আর গরম থেকে বাঁচুন। নিম্নে এর গুনাগুন তুলে ধরলাম।

এক পর্যায়

দোলন ফাংশন

সুগন্ধি প্রবাহিত ফাংশন

টার্বো ব্লোয়ার + ডিসি পাম্প রয়েছে 

১১০০ m3/ঘন্টা উচ্চ বায়ু ভলিউম সম্পন্ন

৩২০০ml/h বাষ্পীভবন ক্ষমতা সম্পন্ন 

≤৭৯dB (A) সর্বাধিক শব্দ এই পর্যন্ত 

গ্রী KSWK-6001 DGL এয়ার কুলারের ধারণক্ষমতা ৬০ লিটার পানি , চারটি রিফিলিং সিস্টেম রয়েছে , ৪টি ফ্যানের গতি প্রচুর রয়েছে এবং একটি আইস বগি লাগানো আছে ৷ এটি টাচ দ্বারা নিয়ন্ত্রণ  করা যায় , এলইডি ডিসপ্লে রয়েছে , ১৫-ঘন্টা টাইমার অন/অফ আছে , ≤79dB (A) শব্দ  এবং ২৯০W রেটযুক্ত পাওয়ার ইনপুট সহ আসে ৷ এই এয়ার কুলারের সাথে একটি বল-বিয়ারিং মোটর লাগানো আছে , এটি দীর্ঘ দিন পর্যন্ত সেবা দিয়ে থাকে এবং কম জল সুরক্ষা শক্তি রয়েছে।

সর্বশেষে বলতে চাই আজকের এই এয়ার কুলারের দাম ২০২২ নিয়ে যে তথ্য গুলি শেয়ার করেছি তা কেমন হয়েছে তা কমেন্ট করে জানিয়ে দিবেন। এই রকম তথ্য দিয়ে সেবা দিয়ে আপনাদের কে আমরা আপ্রাণ চেষ্টা করে যাবো। আপনাদের ভালো লাগা ভালো বাসা গুলাই আমাদের আগামী দিনের সামনের দিকে এগিয়ে চলার অনুপ্রেরণা। যুগযুগ ধরে বেঁচে থাকুক আমাদের ভালোবাসার বন্ধন এবং আপনাদের সেবা দেয়ার প্রচেষ্টা চলতে থাকুক এই অটুটু বন্ধনের মাধ্যমে। তাই আজকের এয়ার কুলারের দাম ২০২২ এর উপর আরো তথ্য পেতে মেইল করতে পারেন আমাদের টীম আপনাদের কে সেবা দিতে প্রস্তুত রয়েছে। সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন ধন্যবাদ সবাই কে।

Leave a Comment