এসিআই সাবমারসিবল পাম্প এর দাম ২০২২ I Best ACI pump

এসিআই সাবমারসিবল পাম্প এর দাম ২০২২

বিসমিল্লাহির রহমানির রহিম ,পরম শ্রদ্ধেয় ভাই ও বোনেরা সবার প্রতি রইলো আমার এই ওয়েবসাইটের পক্ষ থেকে ভক্তি পূর্ণ সালাম আস্সালামুআলাইকুম ও আন্তরিক অভিনন্দন। কার কি অবস্থা যেকোন কমেন্ট করে বলেন। আবারো আপনাদের কমেন্টের অনুরোধে নতুন একটি বিষয় নিয়ে কথা বলতে এসেছি সেটি হচ্ছে এসিআই সাবমারসিবল পাম্প এর দাম ২০২২ I আশা করি আমাদের এই ওয়েবসাইটের সাথেই থাকবেন।

এসিআই সাবমারসিবল পাম্প – এসিআই সাবমারসিবল পাম্প এর দাম ২০২২

হাত দিয়ে নলকূপ থেকে পানি তোলার দিন শেষ চলে এসেছে এসিআই সাবমারসিবল পাম্প এর সোনার বাংলাদেশ। নলকূপ চারিয়ে পানি তোলার এই কস্টোময় থেকে রক্ষার জন্য বাজারে চলে এসেছে এই ওয়াটার পাম্প। ইলেকট্রিক এর মাধ্যমে সুইচ চাপলেও গড় গড় করে পানি পড়তে ডেকে যায় সব জায়গায়। ডিজিটাল যুগে এই রকম সুযোগ সুবিধা মানুষ অহরহ সেবা পাচ্ছে। কষ্ট করার দিন আর নাই বললেই চলে। এই এসিআই সাবমারসিবল পাম্প গুলা দিয়ে শুধু বাসা বাড়ির কাজের জন্যই ব্যবহার হচ্ছে তা কিন্তু না পানির প্রয়োজন যেখানে সেখানেই এই পাম্প গুলার ব্যবহারিত হচ্ছে। গ্রাম অঞ্চলে ইরি আমন ধান চাষ বাদের জন্য এই পাম্প গুলা অনেক বেশি সহায়ক করতিছে। তাছাড়াও শহরের প্রতিটি বাসা বাড়িতেই এই ইলেকট্রিক পাম্প গুলা রয়েছে।

আরো পড়ুন : গাজী ওয়াটার পাম্প দাম 2022

কাশ্মীর সিলিং ফ্যান দাম ২০২২

এলইডি টিউব লাইটের দাম ২০২২

ভিশন ইলেকট্রিক কেটলি দাম ২০২২

ক্লিক ক্রাউন সিলিং ফ্যান দাম ২০২২

বি আর বি সিলিং ফ্যান দাম 2022

সুপার ষ্টার ক্লাসিক প্রো ফ্যান দাম 2022

ক্লিক বাল্বের দাম ২০২২ বাংলাদেশ

ঢাকা থেকে গাইবান্ধার দূরত্ব কত কিলোমিটার

গাইবান্ধা জেলা কেন বিখ্যাত

বাজারে অনেক রকমের পাম্প আছে সেই গুলার ভিতর এসিআই সাবমারসিবল পাম্প একটি অত্যাধুনিক প্রযুক্তির ইলেকট্রিক পাম্প। যেমন নাম ঠিক তেমনি তার গুনাগুন। মানুষ এই এসিআই সাবমারসিবল পাম্প টি অনেক পছন্দ করার কারণে বাজারে ভালো স্থানে রয়েছে। তাই আমি আপনাদের জন্য কিছু আপডেট পাম্প এর গুনাগুন ও দাম নিয়ে কিছু কথা বলবো আশা করি মনোযোগ দিয়ে দেখবেন কোথাও যাবেন না কিন্তু।

ACI 1 HP 3” Submersible Pump – এসিআই সাবমারসিবল পাম্প এর দাম ২০২২

১ HP ৩ নতুন আপডেট মডেল এসিআই সাবমারসিবল পাম্পটির বর্তমান বাজার মূল্য মাত্র ৯,৫৩০ টাকা। এই পাম্পটির কিছু বৈশিষ্ট নিম্নে তুলে ধরলাম আশা করি এক নজর দেখে নিবেন :

বিভাগ: সাবমারসিবল পাম্প

মডেল: ACI ১ HP ৩

একক ফেজ

১ এইচপি

চীনের তৈরী

২ বছরের ওয়ারেন্টি

ACI 1 HP 4” Submersible Pump – এসিআই সাবমারসিবল পাম্প এর দাম ২০২২

১ HP ৪ নতুন আপডেট মডেল এসিআই সাবমারসিবল পাম্পটির বর্তমান বাজার মূল্য মাত্র ১০,৩৪০ টাকা। এই পাম্পটির কিছু বৈশিষ্ট নিম্নে তুলে ধরলাম আশা করি এক নজর দেখে নিবেন :

মডেল: ACI ১ HP ৪

একক ফেজ

১ এইচপি

চীনের তৈরী

২ বছরের ওয়ারেন্টি

বিভাগ: সাবমারসিবল পাম্প

ACI 0.75 HP 3” Submersible Pump – এসিআই সাবমারসিবল পাম্প এর দাম ২০২২

০.৭৫ HP ৩ নতুন আপডেট মডেল এসিআই সাবমারসিবল পাম্পটির বর্তমান বাজার মূল্য মাত্র ১০,১৮০ টাকা। এই পাম্পটির কিছু বৈশিষ্ট নিম্নে তুলে ধরলাম আশা করি এক নজর দেখে নিবেন :

বিভাগ: সাবমারসিবল পাম্প

মডেল: ACI ০.৭৫ HP ৩

একক ফেজ

১ এইচপি

চীনের তৈরী

২ বছরের ওয়ারেন্টি

CRI 5.5HP Irrigation Submersible – এসিআই সাবমারসিবল পাম্প এর ২০২২

আরো একটি CRI ৫.৫ HP নতুন আপডেট মডেল এসিআই সাবমারসিবল পাম্পটির বর্তমান বাজার মূল্য মাত্র ৭৬,৮৯০ টাকা। এই পাম্পটির কিছু বৈশিষ্ট নিম্নে তুলে ধরলাম আশা করি এক নজর দেখে নিবেন :

ক্যাটাগরি: সাবমারসিবল পাম্প সিঙ্গেল

ফেজ ৫.৫ এইচপি

হেড মিটার: ১০-৩৮ জলের

ক্ষমতা: ১৪৬৪-২৯২ ডেলিভারি ৪ ইঞ্চি ৩০ মিটার ক্যাবল সহ

ভারতে তৈরি ১ বছরের ওয়ারেন্টি

সাবমারসিবল পাম্প প্রাইস ইন বাংলাদেশ

সম্মানিত ভিজিটর ভাই  ও বোনেরা আপনি কি জানেন সাবমারসিবল পাম্প কি।  যদি  জেনে থাকেন তাহলে এখন আমাদের এই ওয়েবসাইটের মাধ্যমেজেনে নিতে পারবেন। তাহলে এখন আসল কথায় আসি সাবমারসিবল পাম্প হলো এমন এক ধরনের পাম্প যে পাম্পটি পানির পাইপের মধ্যে বসিয়ে পানি তোলার একধনের যন্ত্র ।

আরো বিস্তারিত ভাবে বলতে গেলে সাবমারসিবল পাম্প হলো এমন এক ধরনের পাম্প বা মটর যা সাধারণত মাটির বিভিন্ন স্তরের নিচে পানির গভীরে বসানো হয় এবং সেখান থেকে পাইপের মাধ্যমে বাসার খাবার পানির ট্যাংক বা কাঙ্খিত স্থানে পানি তুলে আনে। এই সাবমারসিবল পাম্প দিয়ে খুব অল্প সময়েই গভীর নিচ থেকে পাইপের মাধ্যমে পানি তোলার সহায়তা করে। খুব কম সময়েই পানবির ট্যাংকি ভরাট করতে সক্ষম হয়ে থাকে। 

সাবমারসিবল পাম্প এর দাম হচ্ছে বর্তমান বাজারে ৮,৫০০ টাকা থেকে শুরু করে ১০,০০০০ টাকা দামের ভালো মানের সাবমারসিবল পাম্প পাওয়া যাবে। যার যে রকম ক্রয় ক্ষমতা থাকবে সেই রকম দামের সাবমারসিবল পাম্প পেয়ে যাবেন। তবে ক্রয় করার পূর্বে বাজার মূল্য একটু যাচাই করে কিনলে ক্ষতি হবেনা বরং ভালো মানের সাবমারসিবল পাম্প ক্রয় করতে পারবেন।

সবশেষে বলতে চাই আজকের নতুন আপডেট আর্টিকেল টি কেমন হয়েছে তা কিন্তু কমেন্ট করে জানাবেন তাহলে এই রকম নতুন নতুন আর্টিকেল নিয়ে আপনাদের সামনে উপস্থিত হতে পারবো। আমাদের কোনো দোকান শোরুম নেই আমরা জাস্ট ইনফরমেশন এই ওয়েবসাইটের মাধ্যমে দিয়ে থাকি আপনারা এসিআই সাবমারসিবল পাম্প ক্রয় করার সময় অবশ্যই বাজার মূল্য যাচাই করে খরিদ করিবেন। আজ আর নয় চোখ রাখুন আমাদের এই ওয়েবসাইটে আবার দেখতে পারবেন নতুন কোনো গরম তথ্য নিয়ে আপনাদেরকে উপহার দিবো। সে পর্যন্ত ভালো থাকবেন সুস্থ থাকবেন বাহিরে বের হইলে মুখে মাস্ক লাগিয়ে বের হবেন। নিজে বাঁচবেন অন্যকেও বাঁচার চেষ্টা করিবেন। এতক্ষন সুন্দর ভাবে আমাদের এই আর্টিকেল গুলি মন দিয়ে পড়ার জন্য অসংখ্য
ধন্যবাদ।

Leave a Comment