ওয়াল টাইলস ডিজাইন ২০২২ I Best tiles

ওয়াল টাইলস ডিজাইন ২০২২

বর্তমান আরএকে (RAK) ওয়াল টাইলস্ এর দাম (১০”x১৩”) = ৫৫-৬৩ টাকা/স্কয়ারফুট আবার (১২”x১৮”) = ৫৮-৬৪ টাকা/স্কয়ারফুট , (১২”x২০”) = ৬১-৬৭ টাকা/স্কয়ারফুট , (১২”x২৪”) = ৭৭-৮৫ টাকা/স্কয়ারফুট। তার পর সিবিসি (CBC) সিরামিক ওয়াল টাইলস্ (৮”x১২”) = ৩৫-৪০ টাকা/স্কয়ারফুট ,(১০”x১৩”) = ৪৪-৪৮ টাকা/স্কয়ারফুট , (১০”x১৬”) = ৪৫-৫৫ টাকা/স্কয়ারফুট। আবার মধুমতি (Madhumati) ওয়াল টাইলস্ (১০”x১৬”) = ৪৫-৫১ টাকা/স্কয়ারফুট।

আকিজ (Akij) সিরামিক ওয়াল টাইলস্ (৮”x১২”) = ৩৫-৪০ টাকা/স্কয়ারফুট , (১০”x১৬”) = ৪৮-৫৩ টাকা/স্কয়ারফুট। আবারো আপনাদের অনুরোধে সৌখিনতার শীর্ষে ওয়াল টাইলস ডিজাইন ২০২২ এর উপর যে আর্টিকেল টি প্রকাশ করতে যাচ্ছি আশা করি অনেক বেশি ভালো লাগবে। আধুনিক যুগের সাথে তাল মিলিয়ে চলতে মানুষের সৌখিনতা গুলি পূর্ণ করতে আমাদের কে অত্যাধুনিক প্রযুক্তির মাধ্যমে তৈরী টাইলস গুলি আমাদের কে সুন্দর্যের ঠিকানায় পৌঁছে দিয়েছে।

সম্মানিত ভিজিটর ভাই ও বোনেরা সবার প্রতি রইলো আমাদের পক্ষ থেকে আন্তরিক অভিনন্দন। আশা করি অনেক বেশি ভালো আছেন। আপনারা সব সময় ভালো কিছু তথ্য পেয়ে পেয়ে ভালো থাকবেন এই কামনায় করি। কারণ আপনাদের নতুন কিছু তথ্য দিতে পারলে আমাদের কে অনেক বেশি ধন্য মনে হয়। যায় হোক আমাদের ওই ওয়েবসাইটের সাথেই থাকবেন ভালো কিছু জানতে পারবেন বুঝতে পারবেন ভালো মন্দ বিষয় গুলি।

আরো দেখুন : খুব সহজে হারানো মোবাইল ফিরে পাবেন

সেলাই মেশিন দাম ২০২২

আকিজ ফ্লোর টাইলস দাম ২০২২

এলজি ওয়াশিং মেশিন দাম ২০২২

কালোজিরার উপকারিতা কি কি

কালোজিরার ক্ষতিকর দিক গুলো কি

সিঙ্গার ফ্রিজ বাংলাদেশ প্রাইজ

শার্প ফ্রীজ দাম ২০২২

ওয়াল্টন রুম হিটার দাম ২০২২

এয়ার কুলারের দাম ২০২২

হিকভিশন সিসি ক্যামেরা দাম ২০২২

শার্প ওয়াশিং মেশিন দাম ২০২২

হ্যান্ড ওয়াশ এর দাম ২০২২

এশিয়া সিলিং ফ্যান দাম

ওয়াল টাইলস কি

টাইলস হচ্ছে একধরণের সিরামিক কিছু উপাদান দিয়ে তৈরী যা দেখতে অনেক সুন্দর ও আকর্ষণীয় চকচকে উজ্জ্বল রঙের মতো লাগে। ওয়াল টাইলস হচ্ছে বাসা বাড়ি অফিস আদালতের রুমের ভিতরের চারিদিক দেয়ালে যে আকর্ষণীয় ঝকঝকে বস্তুটি লাগানো হয় সেটাই হচ্ছে ওয়াল টাইলস। ওয়াল টাইলস লাগালে রুম টি অনেক সুন্দর আকর্ষণীয় হিসেবে ফুটে উঠে খুবই আরামদায়ক মনে লাগে।

ওয়াল টাইলসের অনেক রকমের আকর্ষণীয় ডিজাইনের ওয়াল টাইলস পাওয়া যায়। যার যে রকম বাজেট থাকবে এবং যে রকম সুন্দর করে রুম ফুটে তুলতে চাইবে সেই রকমই টাইলস লাগানো যাবে। এই ওয়াল টাইলস মাঝে মাঝে একটু পরিষ্কার করলে আরো বেশি ঝকঝকে দেখাবে। আসল কথা কি জানেন শরীরের মতো নিয়মিত যত্ন নিলে ওয়াল টাইলস ও অনেক দিন টেকসই দিবে এবং সুন্দর্যতা বেশি দিন ঠিক থাকবে।

আরো দেখুন : গাইবান্ধা জেলা কেন বিখ্যাত

গাইবান্ধা জেলার উপজেলার নাম

গাইবান্ধা পৌরসভা ওয়ার্ড

সাদুল্লাপুর উপজেলায় কি কি আছে

ঢাকা থেকে গাইবান্ধার দূরত্ব কত কিলোমিটার

গাইবান্ধা থেকে রাজশাহী কত কিলোমিটার

সুন্দরগঞ্জ উপজেলায় কি কি আছে

ক্লিক বাল্বের দাম ২০২২ বাংলাদেশ

সুপার ষ্টার ক্লাসিক প্রো ফ্যান দাম ২০২২

বি আর বি সিলিং ফ্যান দাম ২০২২

ক্লিক ক্রাউন সিলিং ফ্যান দাম ২০২২

ভিশন ইলেকট্রিক কেটলি দাম ২০২২

এলইডি টিউব লাইটের দাম ২০২২

কাশ্মীর সিলিং ফ্যান দাম ২০২২

গাজী ওয়াটার পাম্প দাম ২০২২

ওয়াল টাইলস এর দাম – ওয়াল টাইলস ডিজাইন ২০২২

বাংলাদেশে বর্তমান বাজারে অনেক রকমের টাইলস লক্ষ্য করা যাচ্ছে তবে একেক কোম্পনির একেক রকম দাম রয়েছে যার যে রকম বাজেট ক্রয় করার ক্ষমতা থাকবে তারা সেই রকম কোম্পানির ভালো মানের টাইলস ক্রয় করতে পারবেন বাংলাদেশে প্রতি বর্গ ফুট ৩৪ টাকা থেকে শুরু করে ১০০ টাকা দামের পর্যন্ত ওয়াল টাইলস পাওয়া যাচ্ছে।

ওয়াল টাইলস এর ডিজাইন – ওয়াল টাইলস ডিজাইন ২০২২

বিভিন্ন রকমের ওয়াল টাইলস রয়েছে তাদের ভিতর সীমিত দামের মধ্যে কয়েকটি ওয়াল টাইলসের ছবি সোহো বিভিন্ন ডিজাইন তুলে ধরার চেষ্টা করবো। আপনাদের জন্য কয়েকটি আকর্ষণীয় সুন্দর সুন্দর ওয়াল টাইলসের ডিজাইন নিম্নে দিয়ে দিলাম দেখে নিতে পারেন।

আরো দেখুন : সিআই সাবমারসিবল পাম্প এর দাম ২০২২ 

ওয়ালটন গ্যাসের চুলা ২০২২

ওয়াল্টন রাইস কুকার দাম ২০২২

কফি মেশিন দাম ২০২২

প্যানাসনিক ওয়াশিং মেশিন দাম ২০২২

সনি স্মার্ট টিভি দাম ২০২২

এশিয়া সিলিং ফ্যান দাম

টাইলস এর দাম ২০২২ – ওয়াল টাইলস ডিজাইন ২০২২

বাংলাদেশে বিভিন্ন রকমের টাইলস কোম্পানরি বের হয়েছে একেক কোম্পানির একেক রকমের দাম রয়েছে। তবে মনে রখবেন সব টাইলসের কোয়ালিটি কিন্তু এক রকম হবেনা তাই দাম বিভিন্ন রেটের হয়ে থাকে। তবে বর্গফুট অনুযায়ী সর্বনিম্ন ৩৪ টাকা থেকে শুরু করে ৯৯ টাকা দামের পর্যন্ত পাওয়া যাবে।

আকিজ ওয়াল টাইলস – ওয়াল টাইলস ডিজাইন ২০২২

বাংলাদেশের আকিজ গ্রুপ একটি অন্যতম সেরা কোম্পনি। আজিকে গ্রুপে অনেক রকমের পণ্য উৎপাদিত হয়। তাদের ভিতর আকিজ টাইলস একটি সেরা পণ্য। বাজারে বেশ ভালো নাম রয়েছে।

• আকিজ (Akij) সিরামিক ওয়াল টাইলস্ সাইজ (৮”x১২”) = ৩৫-৪০ টাকা/স্কয়ারফুট
• আকিজ (Akij) ওয়াল টাইলস্ (১০”x১৬”) সাইজ (৪৮-৫৩) টাকা/স্কয়ারফুট
• আকিজ (Akij) ফ্লোর টাইলস্ (১২”x১২”) সাইজ (৫৫-৬১) টাকা/স্কয়ারফুট
• আকিজ (Akij) ফ্লোর টাইলস্ (১৬”x১৬”) সাইজ (৬২-৬৭) টাকা/স্কয়ারফুট

সবশেষে একটি কথা বলতে চাই সেটি হচ্ছে ওয়াল টাইলস ডিজাইন ২০২২ এর উপর যে গুরুত্বপূর্ণ আর্টিকেলটি উপস্থাপন করেছি আশা করি অনেক বেশি উপকারে আসবে। যারা গুগল সার্চ দিয়ে টাইলস ক্রয় করার কথা ভাবছেন তাদের জন্য আজকের আমাদের এই আর্টিকেলটি। ইদানিং কোনো দোকানে কোনো কিছু পণ্য ক্রয় করতে গেলেই দোকানদার রা বলে আপনি এই পণ্যটির দাম গুগল এ সার্চ দিয়ে দেখতে পারেন। এইযে একটা বিশাল প্লাটফর্ম গুগলের এটা সবার কতটা কাজে লাগে সেটা বলার ভাষা না এই আমাদের। সবাই ভালো থাকবেন ধন্যবাদ সবাইকে এতক্ষন আমাদের এই ওয়েবসাইটের সাথে থাকার জন্য।

Leave a Comment