কফি মেশিন দাম ২০২২ I Best coffee machine

কফি মেশিন দাম ২০২২

কফি মেশিন দাম ২০২২ I বিসমিল্লাহির রহমানির রহিম ,প্রথমেই সবাই যে জানাই আন্তরিক সালাম ও ওয়েবসাইটের পক্ষ থেকে রক্তিম একরাশ ফুলের শুভেচ্ছা। সবাই কে এক কাপ কফি খাওয়ার আমন্ত্রণ দিয়ে আজকের আর্টিকেলটি শুরু করতে চাচ্ছি সেটি হলো ইলেকট্রিক কফি মেশিন। আপনারা কোথাও যাবেননা চোখ রাখুন আমাদের এই ওয়েবসাইট এ হয়তো আর্টিকেলটি আপনাদের অনেক অনেক কাজে লাগতে পারে।

অন্য পোস্ট দেখুন : ওয়াল্টন রাইস কুকার দাম ২০২২

ওয়ালটন গ্যাসের চুলা ২০২২

এসিআই সাবমারসিবল পাম্প এর দাম ২০২২

গাজী ওয়াটার পাম্প দাম 2022

কাশ্মীর সিলিং ফ্যান দাম ২০২২

এলইডি টিউব লাইটের দাম ২০২২

ভিশন ইলেকট্রিক কেটলি দাম ২০২২

ক্লিক ক্রাউন সিলিং ফ্যান দাম ২০২

বি আর বি সিলিং ফ্যান দাম 2022

সুপার ষ্টার ক্লাসিক প্রো ফ্যান দাম 2022

ক্লিক বাল্বের দাম ২০২২ বাংলাদেশ

গাইবান্ধা থেকে রাজশাহী কত কিলোমিটার

সুন্দরগঞ্জ উপজেলায় কি কি আছে

গাইবান্ধা পৌরসভা ওয়ার্ড

গাইবান্ধা জেলার উপজেলার নাম

গাইবান্ধা জেলা কেন বিখ্যাত

ঢাকা থেকে গাইবান্ধার দূরত্ব কত কিলোমিটার

কফি মেশিন – কফি মেশিন দাম ২০২২

একজন মানুষ ঘুম থেকে উঠে এক কাপ চা খেয়ে তার দিনটা শুরু হয়তো। এই নিয়মের প্রচলনটা অনেক দিন থেকেই চলে আসতেছিল। কালকের পরিবর্তনে ধীরে ধীরে সকাল বেলা চা খাওয়ার পাশা পাশি কফি খাওয়ার অভ্যাস তা শুরু করে দেয় আর তারপর থেকেই চা খাওয়ার পাশা পাশি কফি খাওয়ার প্রচলন শুরু হয়ে যায়। অতীতে কেটলিতে পানি গরম করে চা বানিয়ে খাওয়া হতো এবং ইটা এখনো সচারচর রয়েছে।

কিন্ত বিজ্ঞানের যুগে মানুষের সময় কে সংক্ষেপ করার জন্য পানি গরম না করিয়ে অটো মেশিন এ বাটন চাপ দিলেই আলাদিনের প্রদীপের মতোই মেশিনের ভিতর থেকে রেডি মেড কফি বের হয়ে আসে। বিজ্ঞান মানুষকে তার কাজের হিসাব সহজ করে দিয়েছে তা বলা বাহুল্য।

মানুষের কষ্ট করার দিন শেষ বিজ্ঞানের আবিষ্কার অটো কফি মেশিন। ইদানিং মানুষ চা যেমন পান করে ঠিক তেমনি কফির প্রতি আসক্তি বেশি লক্ষ্য করা যাচ্ছে। তবে লাল রঙের ও গরুর দুধের চায়ের চেয়ে কফির উপকারিতা একটু বেশি। কফির ভিতর এমন একটি উপাদান আছে সেটি মানুষের শরীরের জন্য অনেক উপকার করে থাকে।

বিজ্ঞানের কফি মেশিন এই আবিষ্কার শহর থেকে গ্রাম পর্যায় চলে গেছে। দিন দিন কফি খাওয়ার চাহিদা বেড়েই চলছে। কারণ চায়ের চেয়ে কফির স্বাধ তা অনেক বেশি সুন্দর এবং খুবই টেসটিফুল মজাদার। যে একবার কফি মেশিনের কফি খাইছে সে বার বার খেতে চাচ্ছে। ইলেকট্রিক কফি মেশিনের চাহিদা আগের চেয়ে অনেক বেড়ে গেছে।

বাজারে অনেক সুন্দর সুন্দর কফি মেশিন রয়েছে তাদের ভিতর বাছাই করে কিছু কফি মেশিনের ফিচার নিম্নে তুলে ধরলাম আশা করি সবার ভালো লাগবে। আর ভালো লাগলে আপনারা ক্রয় করে নিজ বাসা তাই বসে খুব অল্প সময়ে কফি বানিয়ে আরাম আয়েশে খেতে পারবেন।

কফি মেশিন বাংলাদেশ প্রাইস – কফি মেশিন দাম ২০২২

আপনি কি জানেন বর্তমান কফি মেশিন এর দাম বাজার মূল্য ১,৫০০ টাকা থেকে শুরু করে ২০,০০০ টাকা দামের পাওয়া যাচ্ছে। যার যে রকম বাজেট সেই রকম বাজেটের কফি মেশিন পাওয়া যাবে। যে কফি মেশিন গুলি পাবেন তাদের নাম নিম্নে তুলে ধরলাম যেমন : ভিশন কফি মেশিন, ওয়াল্টন কফি মেশিন, এলজি কফি মেশিন, আরএফএল কফি মেশিন, প্যানাসনিক কফি মেশিন, সিঙ্গার কফি মেশিন, সনি প্লাস কফি মেশিন, ইত্যাদি আরো অনেক কোম্পানির ভালো ভালো ব্রান্ডের কফি মেশিন রয়েছে।

পুরাতন কফি মেশিন

বাজারে অনেক রকমের পুরাতন কফি মেশিন পাওয়া যায়। বিশেষ করে পুরাতন পণ্য কেনাবেচার কিছু মার্কেট আছে সেই খানে পুরাতন কফি মেশিন পাওয়া যাবে। তবে বর্তমান এই সব বাজারে সেকেন্ড হ্যান্ড কফি মেশিন এর দাম ১০০০ টাকা থেকে ৫০০০ টাকা দামের রয়েছে। তবে পুরাতন কফি মেশিন গুলির ঠিক মতো ব্যবহার করতে পারলে অনেক দিন পর্যন্ত যেতে পারে।

কিস্তিতে কফি মেশিন – কফি মেশিন দাম ২০২২

সম্মানিত ভিজিটর ভাই  ও বোনেরা আপনাদের জন্য বাজারে এই প্রথম রয়েছে কিস্তিতে কফি মেশিন ক্রয় এর ব্যবস্থা।  বিশেষ করে বেকার মানুষের জন্য এটা খুবই উপকারী হবে। প্রথমে ৫০০০ টাকা দিয়ে শুরু করতে পারেন “কফিওয়ালা” কফি ও চায়ের ব্যবসা  করে স্বাবলম্বী হতে পারবেন। তারপর কফি ব্যবসায় প্রফিট হলে আপনাদের কে সাপ্তাহিক ১০০০ টাকা কিস্তি পেমেন্ট দিয়ে আপনাকে টোটাল ২০,০০০/= (বিশ হাজার টাকা) জামানত দিয়ে রেখে হবে।

এর পর যতদিন আপনি আমাদের কফি মেশিন ব্যবহার করবেন ততদিন আপনাকে মেশিনের জন্য এই ২০,০০০/= (বিশ হাজার টাকা) বাদে আর কোন টাকা দিতে হবেনা। এই সুযোগ সুবিধা নিয়ে কফি কিস্তিতে কফি মেশিন ক্রয় করে বেকার হাত থেকে মুক্ত হতে পারে।। বিশেষ করে শহর গ্রামে বেশ ভালৈ প্রচলন দেখা যাচ্ছে কফি মেশিনের। চায়ের পাশাপাশি কফিও পান করতিছে সাধারণ মানুষ।

নেসক্যাফে কফি মেশিনের দাম – কফি মেশিন দাম ২০২২

বর্তমান বাজারে কফি মেশিনের দাম ধরা হয়েছে মাত্র ২৮,৫০০ টাকা।

আইটেম : কফি মেকার

সাপ্লাই সিস্টেম : স্বয়ংক্রিয় বিরতি এবং পরিবেশন

কাপ ক্ষমতা : ১ মিনিটে মাত্র ৬ কাপ দিয়ে থাকে 

কফি মেশিনের বর্ণনা

নেসকাফে কফি বিক্রির মেশিন। ২০ লিটার মিনারেল ওয়াটার জারটি ভেন্ডিং মেশিনের উপরের দিকে রাখতে হবে। স্পেসিফিকেশনঃ ২ ধরনের অপশন, ক্যানিস্টারঃ ২, প্রতি মিনিটে ৬ কাপ, বয়লার ক্ষমতা ২.৫ লিটার, স্বয়ংক্রিয় পাম্প সিস্টেম, বিদ্যুৎ সরবরাহঃ ২৩০ ভোল্ট / এসি, আয়তনঃ ২৮০ x ৩৪০ x ৬৩০ মিমি।

শেষ নিবেদন উপরের যে বিষয় তীর তথ্য আপনাদের কাছে শেয়ার করেছি আশা করি অনেক অনেক ভালো লেগেছে। যদি এই রকম আর্টিকেল আরো পড়তে চান জানতে চান তাহলে অবশ্যই আপনাদেরকে কমেন্ট ওর মেইল করে জানিয়ে দিন বন্ধুরা। আমাদের এই ওয়েবসাইট আপনাদের কে সঠিকভাবে তথ্য দিয়ে সহায়তা করবে। কফি মেশিন একটি অত্যাধুনিক বিজ্ঞানের নতুন আবিষ্কার মানুষের হাতের মুঠোয় পৌঁছে দিয়েছে। এই যুগের মানুষ চাই এখন অল্পসময়ে সব কিছু সম্পন্ন করতে। এই জন্যই চলে এসেছে কফি মেশিন। আজ আর নয় আবার দেখাহবে এই রকম নতুন কোনো বিষয় নিয়ে সে পর্যন্ত সবাই বলেও থাকুন ধন্যবাদ।

Leave a Comment