হ্যান্ড ওয়াশ এর দাম ২০২২ I Best hand wash

হ্যান্ড ওয়াশ এর দাম ২০২২

বিসমিল্লাহির রহমানির রহিম সম্মানিত ভিজিটর ভাই ও বোনেরা সবার প্রতি রইলো আমাদের পক্ষ থেকে সালাম আস্সালামুআলাইকুম। সেই রবের নিয়ামত পেয়ে লাখো কোটি শুকরিয়া আদায় করছি এবং মানবতার শিক্ষক কঠিন মছিবতের দুঃসময়ের কান্ডারি সেই নবীর প্রতি উচ্চস্বরে দরূদ পেশ করছি সকলেই বলি সাল্লাল্লাহু আলাইহিওসাল্লাম। আজ আপনাদের জন্য যে বিষয় টি নিয়ে কথা বলতে এসেছি সেট হলো মানুষের দৈনন্দিক জীবনের প্রয়োজন হ্যান্ড ওয়াশ এর দাম নিয়ে। নিম্নে হ্যান্ড ওয়াশ এর দাম নিয়ে কিছু তথ্য শেয়ার করবো সেটি হলো  হ্যান্ড ওয়াশ এর দাম ২০২২ দেখে নিতে পারেন।

আরো দেখুন : এশিয়া সিলিং ফ্যান দাম

সনি স্মার্ট টিভি দাম ২০২২

প্যানাসনিক ওয়াশিং মেশিন দাম ২০২২

কফি মেশিন দাম ২০২২

ওয়াল্টন রাইস কুকার দাম ২০২২

ওয়ালটন গ্যাসের চুলা ২০২২

এসিআই সাবমারসিবল পাম্প এর দাম ২০২২

গাজী ওয়াটার পাম্প দাম 2022

কাশ্মীর সিলিং ফ্যান দাম ২০২২

এলইডি টিউব লাইটের দাম ২০২২

ভিশন ইলেকট্রিক কেটলি দাম ২০২২

গাইবান্ধা জেলা কেন বিখ্যাত

হ্যান্ড ওয়াস কি-হ্যান্ড ওয়াশ এর দাম

হ্যান্ড ওয়াস একটি জীবাণুনাশক লিকুইড সাবান । যার দ্বারা হাত পরিস্কার করলে জীবাণু মুক্ত থাকা যায় । আমরা কিভাবে হাত পরিস্কার করব সেটা জানা জরুরী । হাত ভাল ভাবে পরিস্কার করলে হাতে জীবাণু থাকে না । যদি সেটা কোন নামি দামী ব্রান্ডর হ্যান্ড ওয়াস হয়ে থাকে । আমরা প্রতিদিন বিভিন্ন কাজ কর্মের সাথে লিপ্ত থাকি । এই কাজ কর্মগুলি করার মধ্য দিয়ে আমাদের হাতে বা পায়ে জীবাণু আক্রমন করে থাকে । যদি আমরা কাজ করার পর প্রতি আধা ঘন্টা পর পর হ্যান্ড ওয়াস দিয়ে হাত পরিস্কার করি তাহলে আমরা জীবাণু মুক্ত থাকতে পারব ইনশাহআল্লাহ । হ্যান্ড ওয়াশ এর দাম ২০২২ I

কি কারণে জীবাণু শরীরে আক্রমণ করে-হ্যান্ড ওয়াশ এর দাম

কি কি কারণে জীবাণু শরীরে আক্রমণ করে তা আমাদেরকে আগে জানতে হবে । যেমন- কোন ব্যক্তির শ্বাস নিশ্বাসের মাধ্যমে আমাদের শরীরে জীবাণু আক্রমণ করতে পারি অতি সহজে । তাছাড়াও ডায়েরীয়া জণিত রোগ ছড়িয়ে পড়া এলাকায় গেলে সেখান থেকে আপনার শরীরে জীবাণু বাসা বাধতে পারে । তাই বিশেজ্ঞদের মতে ঘন ঘন হাত ও মুখ মন্ডল ভালভাবে পরিস্কার করলে জীবাণু মুক্ত থাকা যায় ।

কখন হাত ও মুখ ভালভাবে ধুবেন-হ্যান্ড ওয়াশ এর দাম

নিজের প্রয়োজনীয় খাবার রান্না করার সময় বা পরিবেশন করার আগে আপনাকে হাত ভালভাবে পরিস্কার করতে হবে । হাত ভালভাবে পরিস্কার না করে আপনি ভুলেও চোখে মুখে হাত লাগাবেন না, তাহলে আপনি ভাইরাসে আক্রান্ত হতে পারেন । বিশেষ করে টয়লেট ব্যবহারের পরে এবং ডায়েরীয়ায় আক্রান্ত কোন ব্যক্তির সেবা করার পর আপনি হাত পরিস্কার করবেন । জীবাণু থেকে মুক্তি পাওয়ার সবচেয়ে বড় উপায় হলো সাবান দিয়ে হাত ধোয়া । সাবান বা পানি পাওয়া না গেলে সেক্ষে আপনি কোন ভালো জাতীয় স্যানিটাইজার ব্যবহার করবেন । হ্যান্ড ওয়াশ এর দাম ২০২২ I

আরো দেখুন : ক্লিক ক্রাউন সিলিং ফ্যান দাম ২০২২

বি আর বি সিলিং ফ্যান দাম 2022

সুপার ষ্টার ক্লাসিক প্রো ফ্যান দাম 2022

ক্লিক বাল্বের দাম ২০২২ বাংলাদেশ

সুন্দরগঞ্জ উপজেলায় কি কি আছে

গাইবান্ধা থেকে রাজশাহী কত কিলোমিটার

ঢাকা থেকে গাইবান্ধার দূরত্ব কত কিলোমিটার

সাদুল্লাপুর উপজেলায় কি কি আছে

গাইবান্ধা পৌরসভা ওয়ার্ড

গাইবান্ধা জেলার উপজেলার নাম

এই হ্যান্ড ওয়াশ বাজারে অনেক রকমের আছে তাই কিছু ব্র্যান্ড হ্যান্ড ওয়াশ এর দাম নিয়ে কথা বলবো আশা করি আমাদের সাথেই থাকবেন।

Dettol Handwash Cool 200ml Pum-হ্যান্ড ওয়াশ এর দাম ২০২২

ডেটল হ্যান্ডওয়াশ কুল ২০০মিলি পাম এইটার বাজার দাম পরবে মাত্র ৮৫ টাকা। মাত্র ৮৫ টাকা দিয়ে কিনে নিজের হাত এবং পরিবারের সদস্যদের হাত পরিষ্কার রাখুন। নিম্নে ডেটল হ্যান্ডওয়াশ এর বিস্তারিত বিবরণ তুলে ধরবো মনোযোগ দিয়ে দেখে নিবেন।

এই নতুন ডেটল কুল হ্যান্ডওয়াশটি রিফ্রেশিং ক্রিস্পি মেন্থল সুগন্ধ সাথে সাথে নাকে চলে আসে।

এই হ্যান্ডওয়াশটি শরীরের ত্বককে আর্দ্র রাখতে সাহায্য করে এবং এটি খুবই স্বাস্থ্যকর

সমসময় হাত ধোয়ার জন্য ডেটল লিকুইড হ্যান্ডওয়াশটি সহজ এবং আরও অধিক স্বাস্থ্যসম্মত।

ডেটল হ্যান্ডওয়াশ দৈনন্দিন ব্যবহারের কারণে চর্মরোগ না হ ওয়ার সম্ভবনা বেশি থাকে।

ডেটল হ্যান্ডওয়াশটি আপনাকে যে রকম সুস্থ রাখবে ঠিক তেমনি নিজের পরিবারের সদস্যদের কেও সুস্থ রাখবে। এটি সাধারণ হ্যান্ডওয়াশের তুলনায় 100% ভাল সুরক্ষা প্রদান করে থাকে।
এই ডেটল হ্যান্ডওয়াশটি বাংলাদেশ প্রাইভেট মেডিকেল প্র্যাকটিশনার্স অ্যাসোসিয়েশনের (বিপিএমপিএ) চিকিৎসকদের দ্বারা পরীক্ষা নিরীক্ষা করে অনুমোদিত রয়েছে। হ্যান্ড ওয়াশ এর দাম ২০২২

Savlon Hand Wash Iris Chrysanthemum 200ml-হ্যান্ড ওয়াশ এর দাম ২০২২

স্যাভলন হ্যান্ডওয়াশ ইরিস Chrysanthemum ২০০ মিলি এইটার বাজার দাম পরবে মাত্র ৫৬ টাকা। মাত্র ৫৬ টাকা দিয়ে কিনে নিজের হাত এবং পরিবারের সদস্যদের হাত পরিষ্কার রাখুন। নিম্নে স্যাভলন হ্যান্ডওয়াশ ইরিস এর বিস্তারিত বিবরণ তুলে ধরবো মনোযোগ দিয়ে দেখে নিবেন।

এই হ্যান্ডওয়াশটির ধারণ ক্ষমতা: ২০০ মিলি

পণ্যের কাজ : হাত ধোয়ার তরল পানীয়

কোন ব্র্যান্ড: স্যাভলন

আইরিস ক্রাইস্যান্থেমাম

দৈনন্দিন ব্যবহারের জন্য খুবই ভালো ফলদায়ক

Lifebuoy Handwash Care Pump Refill Combo Pack-হ্যান্ড ওয়াশ এর দাম ২০২২

লাইফবয় হ্যান্ডওয়াশ কেয়ার পাম্প রিফিল কম্বো প্যাক ২০০ মিলি এইটার বাজার দাম পরবে মাত্র ১৪৮ টাকা। মাত্র ১৪৮ টাকা দিয়ে কিনে নিজের হাত এবং পরিবারের সদস্যদের হাত পরিষ্কার রাখুন। নিম্নে লাইফবয় হ্যান্ডওয়াশ এর বিস্তারিত বিবরণ তুলে ধরবো মনোযোগ দিয়ে দেখে নিবেন।

এই হ্যান্ডওয়াশটির ধারণ ক্ষমতা: ২০০ মিলি

পণ্যের কাজ : হাত ধোয়ার তরল পানীয়

কোন ব্র্যান্ড : লাইফবয়

বাজারের সেরা লাইফবয় হ্যান্ডওয়াশ ভালো মানের পণ্য একটি সবার পছন্দ।

শেষ কথা হচ্ছে উপরের আজকের আর্টিকেলটি কেমন লেগেছে টা আমাদের কমেন্ট করে জানিয়ে দিবেন। আমাদের এই ওয়েবসাইট যত টুকু চেষ্টা করেছে সেই ভাবেই সঠিক ভাবে তথ্য দিয়ে সহায়তা করছে। আপনাদের সাথে পূর্বেও ছিল এখনো আছে আবার ভবিষ্যতেও থাকবে ইনশাল্লাহ। আপনারা যদি আমাদের কাজের সহযুগিতা করেন এবং আমাদের এই ওয়েবসাইটের সাথে থাকেন তাহলে নিস্বার্থ ভাবে আপনাদের সেবা দিয়ে যাবো। হ্যান্ড ওয়াশ এর দাম ২০২২

উপরের যে হ্যান্ড ওয়াশ এর দাম ২০২২ নিয়ে বিষয়টির তথ্য যে টুকু উপাস্থাপন করেছি আশা করেছি আশা করি অনেক ভালো লেগেছে। আজ এ পর্যন্তই আবার দেখা হবে নতুন কোনো তথ্য নিয়ে সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন। আর বেশি বেশি হ্যান্ড ওয়াশ ব্যবহার করার উৎসাহিত করবেন সবাইকে অনেক অনেক ধন্যবাদ।

Leave a Comment